বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ৩

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে নিযন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে দুই নারীসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্ততঃ ২০ জন। আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারী) সকাল সাড়ে ৮টার দিকে শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে উপজেলার কামাইছড়া এলাকার এক কিলোমিটার দূরে পাহাড়ী ঢালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাসের হেলপার সদর উপজেলার মড়উড়া গ্রামের আবু সাঈদ (৩০), হবিগঞ্জ সদর উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী কমলা বেগম (৩৫) ও শ্রীমঙ্গল উপজেলার দক্ষিণ উত্তরসুর গ্রামের কৃষ্ণপদ দেবনাথ এর স্ত্রী দীপা দেবনাথ (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী যাত্রীবাহী লোকাল বাস (হবিগঞ্জ-ব-০৫-০০৩১) শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে উপজেলার কামাইছড়া এলাকার এক কিলোমিটার পূর্বে এসে পৌঁছলে পাহাড়ী ঢালে নিযন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে রাস্তার পাশে পড়ে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে বাসের হেলপার আবু সাঈদ, যাত্রী কমলা বেগম ও রিতা দেবনাথ ঘটনাস্থলেই নিহত হন এবং অন্ততঃ ২০ জন যাত্রী আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ, সাতগাঁও হাইওয়ে ফাঁড়ি পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। প্রায় এক ঘন্টা চেষ্টার পরে রশিদপুর গ্যাসফিল্ড থেকে ক্রেন এনে উল্টে যাওয়া বাসের নিচ থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com